1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঘন কুয়াশায় দিল্লিতে বিমানের শিডিউল বিপর্যয়

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ২১৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ঘন কুয়াশার কারণে দিল্লিতে বিমানের ব্যাপক শিডিউল বিপর্যয় হয়েছে। কুয়াশায় দৃষ্টিসীমা নিচে নেমে যাওয়ায় কারণে অন্তত ৭০টি ফ্লাইট উড্ডয়ন ও অবতরণে বিলম্ব হয়েছে।
আজ মঙ্গলবার (১০ জানুয়ারি) এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, সকালে কুয়াশার কারণে অভ্যন্তরীণ রুটের ৫০টি ফ্লাইট নির্ধারিত সময়ে ছেড়ে যেতে পারেনি। একই সঙ্গে ১৮টি ফ্লাইটকে অবতরণের জন্য বিলম্ব করতে হয়েছে।
যদিও সোমবার (৯ জানুয়ারি) রাতে যাত্রীদের তাদের ফ্লাইটের শিডিউল ফের চেক করার জন্য সতর্ক করে বার্তা দিয়েছিল দিল্লি বিমানবন্দর কর্তৃপক্ষ।
শুধু বিমান নয়, ঘন কুয়াশার কারণে ট্রেন সার্ভিসও বাধাগ্রস্ত হয়েছে। অন্তত ৩৯টি ট্রেন গন্তব্যের উদ্দেশে দেরিতে ছেড়ে গেছে বলে জানিয়েছেন রেল কর্মকর্তারা।
আবহাওয়া অফিস জানিয়েছে, সকালে ভারতের রাজধানী দিল্লির সড়কে দৃষ্টিসীমা ৫০ মিটারের নিচে নেমে যায়।
তবে গত কয়েক দিনের তুলনায় দিল্লির তাপমাত্রার উন্নতি হয়েছে বলে জানিয়েছে সাফদারজং আবহাওয়া পর্যবেক্ষণ কেন্দ্র। সকালে দিল্লির তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৬ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..